কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
১। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।
২। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
৩। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
৪। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫
মাননীয় প্রতিমন্ত্রী
শফিকুর রহমান চৌধুরী এমপি বিস্তারিত
সচিব
মোঃ রুহুল আমিন সচিব প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্ম...
বিস্তারিত
মহাপরিচালক
মোঃ হামিদুর রহমান
মহাপরিচালক (অতিরিক্ত সচিব) বিস্তারিত
Project Name: Recovery and Advancement of Informal Sector Employment (RAISE)
মতামত / উপদেশ ফরম ডাউনলোড
কাজের জন্য বিদেশ যাওয়ার পূর্বের প্রস্তুতি ও করণীয়