Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৩rd এপ্রিল ২০২৪

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্ম-পরিকল্পনা ও অগ্রগতি

 

ক্র:

বিষয়

সময়

২৩ ৩য় কোয়ার্টার বাস্তবায়ন অগ্রগতি (জানুয়ারি-মার্চ, ২০২৪) ২০২৩-২৪
২২ ভিযোগ সংক্রান্ত রিপোর্ট (মার্চ ২০২৪) ২০২৩-২৪
২১ অভিযোগ সংক্রান্ত রিপোর্ট (ফেব্রুয়ারি ২০২৪) ২০২৩-২৪
২০ অভিযোগ সংক্রান্ত রিপোর্ট (জানুয়ারি ২০২৪) ২০২৩-২৪
১৯ ২য় কোয়ার্টার বাস্তবায়ন অগ্রগতি (অক্টোবর-ডিসেম্বর, ২০২৩) ২০২৩-২৪
১৮ অভিযোগ সংক্রান্ত রিপোর্ট (ডিসেম্বর ২০২৩) ২০২৩-২৪
১৭ অভিযোগ সংক্রান্ত রিপোর্ট (নভেম্বর ২০২৩) ২০২৩-২৪
১৬ অভিযোগ সংক্রান্ত রিপোর্ট (অক্টোবর ২০২৩) ২০২৩-২৪
১৫ বাস্তবায়ন অগ্রগতি পরিবীক্ষণ(জুলাই-সেপ্টেম্বর, ২০২৩) ২০২৩-২৪
১৪ অভিযোগ সংক্রান্ত রিপোর্ট (সেপ্টেম্বর ২০২৩) ২০২৩-২৪
১৩ অভিযোগ সংক্রান্ত রিপোর্ট (আগস্ট ২০২৩) ২০২৩-২৪
১২ অভিযোগ সংক্রান্ত রিপোর্ট (জুলাই ২০২৩) ২০২৩-২৪
১১ বাস্তবায়ন অগ্রগতি পরিবীক্ষণ(৪র্থ কোয়ার্টার) ২০২২-২৩
১০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্ম-পরিকল্পনা, ২০২৩-২৪ ২০২৩-২৪
বাস্তবায়ন অগ্রগতি পরিবীক্ষণ(৩য় কোয়ার্টার) ২০২২-২৩
বাস্তবায়ন অগ্রগতি পরিবীক্ষণ(২য় কোয়ার্টার) ২০২২-২৩
বাস্তবায়ন অগ্রগতি পরিবীক্ষণ(১ম কোয়ার্টার) ২০২২-২৩
৪র্থ কোয়ার্টার এবং বার্ষিক প্রতিবেদন। ২০২১-২২
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্ম-পরিকল্পনা, ২০২২-২৩ ২০২২-২৩
বাস্তবায়ন অগ্রগতি পরিবীক্ষণ(২য় কোয়ার্টার) ২০২১-২২ (অক্টোঃ-ডিসেঃ)
বাস্তবায়ন অগ্রগতি পরিবীক্ষণ(১ম কোয়ার্টার) ২০২১-২২ (জুলাই-সেপ্ট:)
প্রশিক্ষণ(অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা-GRS) ০৭-০৯ নভেম্বর ২০২১
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্ম-পরিকল্পনা, ২০২১-২২ ২০২১-২
     

COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon